1. admin@dailykhoborerdak.com : admin :
  2. rahmanfayez33@gmail.com : RAHMAN FAYEZ : FAYEZUR RAHMAN
  3. mdfayez09@gmail.com : Md Fayez : Md Fayez
  4. smrubelbbc@gmail.Com : SM Rubel : SM Rubel
  5. mersin@ataberkestate.com : TimothyMuh :
নওগাঁ ৪ আসনে বিজয় লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী এস,এম ব্রহানী সুলতান মামুদ গামা - দৈনিক খবরের ডাক
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পাকুন্দিয়ায় সাংবাদিকের বাড়িতে চুরি ঝাটকা সংরক্ষণে পদ্মা নদীতে অভিযান তিতাসে শিক্ষককে মারলেন নবম শ্রেনির ছাত্র ফরিদপুরে প্রভু জগৎবন্ধু সুন্দরের ১৫৪ তম শুভ আবির্ভাব উৎসব শুরু দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে কালাইয়ে চলতি মৌসুমে হিমাগারে আলুর ভাড়া বৃদ্ধির প্রতিবাদে চাষীদের মানববন্ধন তারাকান্দায় রাস্তা পাকাকরণ কাজ উদ্বোধন অবৈধভাবে কাটা ফসলী জমির মাটিতে সড়ক-ড্রেন নষ্ট,আতঙ্কে শিক্ষক শিক্ষার্থীরা,সাবেক মেম্বার মুনির রামরাজত্ব। মাগুরার মহম্মদপুরে ছাত্র-ছাত্রী বিহীন চলছে এমপিও প্রতিষ্ঠান মানবতার ডাক্তার জান্নাতুল ফেরদৌস তন্নিকে জন্মদিনের শুভেচ্ছা

নওগাঁ ৪ আসনে বিজয় লাভ করেছেন স্বতন্ত্র প্রার্থী এস,এম ব্রহানী সুলতান মামুদ গামা

সাফিউল ইসলাম রকি, মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  • আপডটে সময় : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ১৯৫ বার পঠিত

নওগাঁ-৪ (মান্দা) আসনে আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) অ্যাড. নাহিদ মোর্শেদ বাবুকে পরাজিত করেছেন স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) এস এম ব্রুহানী সুলতান মামুদ গামা। গামা পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নাহিদ পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট।

২৩ হাজার ৪৮ ভোট বেশি পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ব্রুহানী সুলতান মামুদ

রোববার (০৭ জানুয়ারি) রাতে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লায়লা আঞ্জুমান বানু এ ফল ঘোষণা করেন।

বিজয়ী সুলতান মামুদ গামা নওগাঁ জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক। তিনি স্বতন্ত্র থেকে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর ট্রাক প্রতীকের সমর্থকরা মান্দা উপজেলা সদরে আনন্দমিছিল ও উল্লাস করে।

ট্রাক প্রতীকের প্রার্থীর কর্মী-সমর্থকেরা বলেন, নির্বাচনে ভোট গ্রহণের শুরু থেকে কয়েকটি কেন্দ্র দখলে নেওয়ার চেষ্টা করে নৌকার প্রার্থীর সমর্থকেরা। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনাও ঘটে। তবে প্রশাসন তৎপর থাকায় বড় ধরনের সহিংসতা ছাড়াই শেষ হয় এই আসনের ভোট গ্রহণ। এ ছাড়া নির্বাচনের প্রচারণা শুরু থেকে গামা ভাইয়ের প্রচারণায় বাধা দেওয়া হয়েছিলো ।

বিজয় সম্পর্কে জানতে মান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজিম উদ্দিন মন্ডল বলেন, নির্বাচন গ্রহণ যোগ্য হয়েছে। সকাল থেকে সব কেন্দ্র ভোটারদের উপস্থিতি ছিল। আমরা আশাবাদী ছিলাম, সুষ্ঠু নির্বাচন হলে ট্রাক প্রতীক বিপুল ভোটে বিজয়ী হবে। সেটাই হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, নওগাঁ-৪ আসনে স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মুহা. ইমাজ উদ্দিন প্রামাণিক (ঈগল) পেয়েছেন ১১ হাজার ১৯০ ভোট, বাংলাদেশ কংগ্রেস পাটির আব্দুর রহমান (ডাব) পেয়েছেন ৪৬৭ ভোট, জাতীয় পার্টির আলতাফ হোসেন (লাঙ্গল) পেয়েছেন ৪৪০ ভোট।

উপজেলার ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত নওগাঁ-৪ আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ১৯ হাজার ১৮১জন। পুরুষ ভোটার ১ লক্ষ্য ৫৮ হাজার ৪১৮ জন এবং নারী ভোটারের সংখ্যা ১ লক্ষ ৬০ হাজার ৭৬২ জন। এছাড়াও তৃতীয় লিঙ্গের ১ জন ভোটা রয়েছে এ আসনে

আসনটিতে মোট ভোটার সংখ্যা ছিল ৩,১৯,১১৮ জন এবং ভোট প্রদান করেছে ১৫৯,৭৮৪ জন ।

Facebook Comments Box

দৈনিক খবরের ডাক-এ প্রকাশিত সংবাদ দেশের বিভিন্ন অঞ্চলের সংবাদদাতাদের প্রেরিত তথ্যের আলোকে প্রকাশিত হয়ে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে দৈনিক খবরের ডাক এজন্য দায়বদ্ধ নয়। এক্ষেত্রে সংশ্লিষ্ট প্রতিনিধির সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ডেইলি খবরের ডাক সংবিধান, আইন ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উস্কানীমূলক কোনো মন্তব্য না করার জন্য পাঠকদের বিশেষ ভাবে অনুরোধ করা হলো। কতৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য অপসারণ করার ক্ষমতা রাখে।